সর্বশেষ

তাসকিনের' ইনজুরির বিষয়ে চিকিৎসকের সিদ্ধান্ত কাল

প্রকাশ :


(ফাইল ছবি)

২৪খবর বিডি : 'কাঁধের ইনজুরিতে পড়া বাংলাদেশ জাতীয় দলের পেসার তাসকিন আহমেদ বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিতে লন্ডনে আছেন। মঙ্গলবার সেখানে ডাক্তার দেখিয়েছেন তিনি। বুধবার তার ইনজুরির সর্বশেষ অবস্থা এবং প্রয়োজনীয় চিকিৎসার বিষয়ে ধারণা পাওয়া যাবে।

' বিষয়টি  নিশ্চিত করেছেন ২৮ বছর বয়সী ডানহাতি পেসার তাসকিন। তিনি জানান, চিকিৎসক প্রাথমিকভাবে তার ইনজুরির বিষয়টি পর্যবেক্ষণ করেছেন এবং এমআরআই করানোর পরামর্শ দিয়েছেন। ওই এমআরআই রিপোর্ট পেলে চিকিৎসক জানাতে পারবেন কাঁধে অস্ত্রোপচার লাগবে, ব্যথানাশক ইনজেকশন নিতে হবে নাকি সাধারণ চিকিৎসায় সেরে উঠবেন।'

দক্ষিণ আফ্রিকা সফরে কাঁধের ইনজুরিতে পড়েন তাসকিন। ওই ইনজুরি নিয়েই প্রোটিয়াদের বিপক্ষে প্রথম টেস্ট খেলেন তিনি। দ্বিতীয় টেস্টের আগে ফিরে আসেন দেশে। ঈদের পরে গত ৭ মে চিকিৎসকের পরামর্শ নিতে লন্ডন যান।

 

''  তাসকিনের' ইনজুরির বিষয়ে চিকিৎসকের সিদ্ধান্ত কাল ''


* এর আগে তাসকিন জানিয়েছিলেন, তিনি আশা করছেন কাঁধের ইনজুরিতে অস্ত্রোপচার লাগবে না। তবে ব্যথানাশক ইনজেকশন লাগতে পারে। ইনজুরির অবস্থা এবং চিকিৎসা পদ্ধতি কী হবে সেটা জানতেই লন্ডন যাচ্ছেন বলে উল্লেখ করেন তিনি। দেশ ছাড়ার আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে এক পোস্ট দিয়ে ভক্তদের কাছে দোয়া প্রার্থনা করেন।

' বাংলাদেশ আগামী ১৫ ও ২৩ মে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ দুই টেস্টের সিরিজ খেলবে। ইনজুরির কারণে ওই সিরিজের দলে নেই তাসকিন আহমেদ। '

Share

আরো খবর


সর্বাধিক পঠিত